ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার
আপলোড সময় : ১৬-১০-২০২৪ ১২:৫৩:৫৪ পূর্বাহ্ন
আপডেট সময় : ১৬-১০-২০২৪ ১২:৫৩:৫৪ পূর্বাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন ​চাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টরচালককে পিটিয়ে হত্যার মামলায় আসামি মো. জিয়াউর রহমান ঝাটুকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছন আদালত।এছাড়া ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টরচালককে পিটিয়ে হত্যার মামলায় আসামি মো. জিয়াউর রহমান ঝাটুকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছন আদালত।এছাড়া ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়। 

এছাড়াও এ মামলায় আরেক আসামি মিজানুরকে ৫ বছরের কারাদণ্ড ৫ হাজার টাকা জরিমানা এবং রুবেল ও আমিরুলকে এক বছরের কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। 

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়া টেন্ডারপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মো. জিয়াউর রহমান ঝাটু, তার ভাই মিজানুর রহমান ও আমিরুল ইসলাম এবং আমিরুলের ছেলে মো. রুবেল।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রবিউল ইসলাম জানান, ২০১৯ সালের ২৩ এপ্রিল বেলা ১১টার সময় জেলার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়া টেন্ডারপাড়া গ্রামের গ্রামীণ রাস্তায় মো. আল-আমীনের একটি ট্রাক্টরের সঙ্গে আসামি রুবেলের ধাক্কা লাগে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। ওইদিন সন্ধ্যা ৭টায় কাজীপাড়া টেন্ডারপাড়া গ্রামের কাশেমের চায়ের দোকানের সামনে আসামি রুবেলের নেতৃত্বে কয়েকজন লাঠি ও ধারাল দেশি অস্ত্র দিয়ে আল-আমিনকে পিটিয়ে এবং মাথায় আঘাত করে আহত করে। পরে আহত আল-আমিনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরের দিন নিহতের চাচা আবুল কাশেম বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় ২০১৯ সালের ২০ অক্টোবর ইসলামপুর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. ওমর খৈয়াম পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে জমা দেন। বিজ্ঞ বিচারক আসামি তসিকুলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বে-কসুর খালাস দেন।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ